শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৪

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
সড়ক সংস্কারের দাবিতে চরকাউয়া এলাকায় মানববন্ধন করে স্কুল-কলেজের শিক্ষার্থীরা

সড়ক সংস্কারের দাবিতে চরকাউয়া এলাকায় মানববন্ধন করে স্কুল-কলেজের শিক্ষার্থীরা

dynamic-sidebar

বরিশাল সদর উপজেলার ৭নং চরকাউয়া ইউনিয়নের চরকরনজীতে সড়ক ও কালভার্ট নির্মাণের দাবিতে মানববন্ধন করে স্থানীয় বাসিন্দা ও স্কুল-কলেজের শিক্ষার্থীরা। আজ চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। শহিদ আলম খানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ৭নং ওয়ার্ড ইউপি সদস্য গোলাম মাহাবুব খান, ব্যবসায়ী রিয়াজুল ইসলাম, চরকরনজী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেশ চন্দ্র দাস, সহকারী শিক্ষক আলাউদ্দিন খান, সালাম জোমাদ্দার হকার্স ইউনিয়নের সভাপতি মাইনুল ইসলাম মনির।
মানববন্ধনে বক্তারা বলেন, বেলতলা থেকে গুচ্ছগ্রাম পর্যন্ত সড়কের বেহাল দশা, কোন অন্তস্বত্তা মা-বোনকে বা মুমূর্ষু রোগীকে হাসপাতালে নিতে চরম ভোগান্তিতে পরতে হয়। দীর্ঘ ১৫ বছর এই সড়কটি নাজেহাল অবস্থায় পরে আছে নেই কোন উন্নয়নের ছোয়া। বক্তারা আরো বলেন সিডরের সময় কর্ণকাঠী থেকে চরকরনজী সংযোগ সড়কের পুলটি ভেঙ্গে যাওয়ার পর থেকে দীর্ঘ ১২ বছরেও এই পুলটি সংস্কার হয়নি। স্কুল শিক্ষার্থী ও সাধারন মানুষ ঝুঁকি নিয়ে সাকোর উপর দিয়ে চলাচল করছে। এতগুলো বছর পার হওয়ার পরও কোন উদ্যোগ গ্রহন করেনি স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ছবি। তার কাছে দাবী নিয়ে গেলে তিনি এমপির দোহাই দেন। সড়কটির বেহাল হওয়ার কারনে চরকরনজী স্কুলে শিক্ষার্থীর সংখ্যা কমে গেছে। গ্রামীণ অবকাঠামো উন্নয়নের জন্য লাখ লাখ টাকা বরাদ্দ করা হলেও এই ওয়ার্ডে তার কোন ছোয়া লাগেনি। ফলে এই এলাকার মানুষ চরম অবহেলার মধ্যে বসবাস করছে। এমতাবস্থায় এলকার সাধারন মানুষ, কোমলমতি শিশুরা দ্রুত সড়ক সংস্কার ও পুলগুলো নির্মানের জন্য আজ রাস্তায় এসে দারিয়েছে। তাদের একটাই দাবী এই অবহেলিত ৭নং চরকরনজীর উন্নয়ন চাই।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net